‘৩-৪ মাস ধরে ওকে ব্যবহার করেছে’, সিজানের ‘বিশ্বাসঘাতকতা’ নিয়ে সরব তুনিশার মা

#মুম্বই: অকালে চলে গেলেন তুনিশা শর্মা। ময়নাতদন্তে জানা যায়, গলায় ফাঁস লাগানোয় শ্বাসরোধ করে মৃত্যু হয় তাঁর। অভিনেত্রীর পরিবারের অভিযোগ, সম্পর্কে প্রতারিত হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি।

সহকর্মী সিজান মহম্মদ খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তুনিশা। অভিনেত্রীর মৃত্যুর পর তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার মামলা দায়ের হয়। ইতিমধ্যেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সিজান বিয়ে করতে অস্বীকার করায় মৃত্যুর পথ বেছে নেন তুনিশা। গত নভেম্বরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। প্রয়াত অভিনেত্রীর মা বণিতা শর্মা সংবাদমাধ্যমকে বলেন, “তুনিশার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন সিজান। ওর সঙ্গে প্রেম করে,বিয়ে করার কথা দিয়ে ও সম্পর্ক ভেঙে দেয়। ও আগে থেকেই একটি সম্পর্কে জড়িয়েছিল।”

আরও পড়ুন : এ এক অন্য বড়দিন! বাগান বাড়ির ‘চড়ুইভাতি’তে শুভশ্রীকে আদরে ভরিয়ে দিলেন রাজ

আরও পড়ুন : বড়দিনের বড় ধামাকা! বাবা-ছেলের যুগলবন্দির ভিডিও শেয়ার করলেন প্রসেনজিৎ, সঙ্গে ইনি কে?

তুনিশার মায়ের দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর মেয়েকে ব্যবহার করেন সিজান। তিনি বলেন, “একটা সম্পর্কে থাকা সত্ত্বেও ও (সিজান) তুনিশাকে সঙ্গে রেখেছিল। তিন-চার মাস পর্যন্ত ওকে ব্যবহার করেছিল। সিজান যাতে ছাড় না পায়। ওর শাস্তি পাওয়া উচিৎ।”

ধারাবাহিকের সেটে মৃত্যু হয় তুনিশার। ধারাবাহিক এবং বড় পর্দায়, দুই মাধ্যমেই কাজ করেছেন অভিনেত্রী। ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কহানি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘আলি বাবা: দাস্তান -এ কাবুল’ ধারাবাহিকে দেখা যাচ্ছিল তাঁকে।

Published by:Sanchari Kar

First published:

Source link

Read also  Aamir Khan-Kiran Rao : পাশে কিরণ, পুজোয় মন দিলেন আমির খান