স্বামী ও পরিবারের সঙ্গে চুটিয়ে নববর্ষ পালন করলেন বলি ডিভা আলিয়া ভাট, দেখুন ছবি , do you know how did actress alia bhatt celebrate the new year

News

lekhaka-Paramita das

  • |
Google Oneindia Bengali News

অনেক বাধা পেরিয়ে আমরা ২০২২ সালকে বিদায় পেরিয়ে স্বাগত জানিয়ে ২০২৩ সালকে। খুশিতে গা ভাসিয়েছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রেটিরাও। তেমনি রণবীর ঘরণী তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটও। পরিবারের সঙ্গে নববর্ষ উদযাপনে কতটা ব্যস্ত এবং কতটা খুশি সেই ছবি তিনি নিজের ইনস্টাগ্রামের প্রোফাইলে নানান ছবি পোস্ট করেছেন। যা দেখে খুব খুশি হয়েছেন অনুগামীরা, সেই সঙ্গে তারা দিয়েছেন শত শত লাইক থেকে কমেন্টও।

স্বামী ও পরিবারের সঙ্গে চুটিয়ে নববর্ষ পালন করলেন বলি ডিভা আলিয়া ভাট, দেখুন ছবি

ছবি সৌ:ইনস্টাগ্রাম

বিটাউনের অত্যন্ত জনপ্রিয় দম্পতি হল রণবীর কাপুর ও আলিয়া ভাট। তারা বছরের শুরুতেই সকলকেই শুভেচ্ছা জানাতে ব্যস্ত। তার মধ্যেই অভিনেত্রী ভক্তদের কথা ভেবে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পরিবারের সঙ্গে নববর্ষ উদযাপনের ছবি শেয়ার করেছেন। সেই সঙ্গে লিখেছেন ক্যপশন লিখেছেন। তিনি লিখেছেন, ‘শুভ নববর্ষ, আমার প্রিয় ও কাছের মানুষদের জন্য’।

ইনস্টাগ্রামে অভিনেত্রী শেয়ার করা ছবিটি দ্রুতই ভাইরাল হয়েছে। যেখানে লাইক ও কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। সেখানে অভিনেত্রীকে একটি সুন্দর পোশাকে দেখা গেছে। তাছাড়াও সেখানে রণবীর কাপুরকেও দেখা গেছে কালো পোশাকে। হাসি মজায় ব্যস্ত পরিবারের সঙ্গে আলিয়াও। শেয়ার করা আরেকটি ছবিতে আলিয়াকে গালে হাত দিয়ে চোখ বন্ধ করে হাসতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তিনি যে নববর্ষ খুব ভালো করে কাটাচ্ছেন তা এই ছবি থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

চলতি বছরের মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট অভিনীত রকি অর রানি কি প্রেম কাহানি সিনেমাটি। এই সিনেমায় দেখা আলিয়ার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংহ ও ধর্মেন্দ্রকে। সিনেমাটিকে এপ্রিল মাসের ২৮ তারিখ। সিনেমাটি পরিচালনা করেছেন করণ জোহর।

উল্লেখ্য, ২০২২ সালে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলন আলিয়া ভাট। কাপুর আর ভাট পরিবারে খুশির উন্মাদনা শুরু হয়ে গেছে। নীতু কাপুর – সোনি রাজদান থেকে দিদি শাহীন ভাট সকলেই এই খবরে খুব উচ্ছ্বসিত হয়ে পরেছেন। শুধু তাই নয় এই খবরে খুব খুশি হয়েছেন অনুগামীরা। তা তাদের কমেন্ট বা পোস্ট দেখলেই বোঝা যাচ্ছে। তবে ইতিমধ্যে রণবীর ও আলিয়ার কন্যা সন্তানের নাম নিয়ে বেশ আলোচনা তুঙ্গে উঠেছে। শোনা যাচ্ছে বহুদিন আগে থেকেই নাকি তারকা দম্পতি তাদের সন্তানের নাম ঠিক করে রেখেছিলেন। সেই কথা নাকি অভিনেত্রী আলিয়া একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

Read also  বিনিদ্র শহর! ঐন্দ্রিলার শারীরিক অবস্থা নিয়ে মধ্যরাতে হঠাৎ তোলপাড় সোশ্যাল মিডিয়া

English summary

do you know how did actress alia bhatt celebrate the new year

Source link