স্বরা-ফাহাদের রিসেপশনে চাঁদের হাট! জয়া থেকে কেজরিওয়াল, রাহুল থেকে শশী, দেখুন ছবি

স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদ ফেব্রুয়ারিতে আইনি বিয়ে করেন। একই দিনে সারেন আংটি বদলও। এই দম্পতি বৃহস্পতিবার নয়াদিল্লিতে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছিলেন, যাতে উপস্থিত ছিলেন ভারতীয় রাজনীতির কিছু বড় নাম। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, শশী থারুর, জয়া বচ্চন এবং সুপ্রিয়া সুলে সহ প্রমুখরা।

স্বরা এবং ফাহাদ তাদের রিসেপশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। স্বরা পার্টির জন্য একটি গোলাপী লেহেঙ্গা বেছে নিয়েছিলেন, আর ফাহাদ পরেছিলেন একটি আইভরি ও সোনালি শেরওয়ানি।

পার্টিতে রাহুল গান্ধীকে সদ্য বিবাহিত দম্পতি এবং তাদের বাবা-মায়ের সঙ্গে ছবির জন্য পোজ দিতে দেখা যায়। তিনি এই বিশেষ সন্ধ্যার জন্য বেছে নিয়েছিলেন সাদা পোশাক। প্রসঙ্গেত, ডিসেম্বরে মধ্যপ্রদেশ থেকে ভারত জোড়ো যাত্রায় রাহুলের সঙ্গে যোগ দিয়েছিলেন স্বরা।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদব এবং ডেরেক ও’ব্রায়েনও উপস্থিত ছিলেন। কেজরিওয়াল ট্রাউজার্সের সঙ্গে তাঁর নিজস্বতা বজায় রেখে পরেছিলেন চেকড শার্ট। আর শশী থারুর বরাবরের মতো হঅয়ান্ডসাম। এই অনুষ্ঠান তিনি এলেন সোনালি হলুদ সিল্কের কুর্তায়।

সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন তার মেয়ে শ্বেতা বচ্চনের জন্মদিন মিস করেছেন স্বরা এবং ফাহাদের রিসেপশনে যোগ দিতে গিয়ে। তিনি একটি সাদা- হলুদ সালোয়ার কামিজ পরেছিলেন, সঙ্গে মুখে ছিল মাস্ক।

রিসেপশনে উপস্থিত ছিলেন সাংসদ সুপ্রিয়া সুলেও। রাজনীতিবিদ নিজেই এদিনের পার্টির ছবি শেয়ার করে নেন ও দম্পতিকে শুভকামনা জানান। তিনি লেখেন, ‘অভিনন্দন স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদ! আপনাদের দুজনের জন্যই বিশ্বের সমস্ত সৌভাগ্য এবং সুখ কামনা করছি!’

প্রসঙ্গত, স্বরা ও ফাহাদের প্রথম দেখা ২০২০ সালে সিএএ বিরোধী বিক্ষোভের সময়। সেই থেকে বন্ধুত্ব এবং তারপর প্রেম। ফেব্রুয়ারিতে যখন প্রথম এই সম্পর্কের কথা সামনে আসে তখন হতবাক হয়েছিলেন অধিকাংশই।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

Read also  বিয়ে করলেন স্বরা ভাস্কর, নেই বলিউডি আয়োজন, আদালতে গিয়ে সই করলেন, পাত্রকে চেনেন! Bollywood Actress Swara Bhasker announces wedding with political activist Fahad Ahmad – News18 Bangla

Source link