সেটে মিলল প্রয়াত নায়িকা তুনিশার নাম লেখা নোট! রহস্যময়ী নারীর চ্যাট মুছলেন সিজান

#মুম্বই: অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর তদন্ত চলছে পুরোদমে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার তাঁর প্রাক্তন প্রেমিক সিজান খান। পুলিশ সূত্রে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। তুনিশার মা এবং বান্ধবী আগেই দাবি করেছিলেন সিজান একইসঙ্গে সম্পর্কে জড়াতেন। তুনিশার সঙ্গে প্রতারণার অভিযোগ করেছিলেন প্রয়াত নায়িকার মা।

সম্প্রতি জানা গেল, তুনিশার মৃত্যুর পরে সিজান তাঁর এক সম্ভাব্য গোপন প্রেমিকার সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাট মুছে দিয়েছেন। যা উদ্ধার করে বাকি আবার জেরা করা হবে সিজানকে। ওয়ালিভ পুলিশের সূত্রে জানা গেল, যখন সিজানের রিমান্ডের জন্য আবেদন জানিয়েছিল তারা, সেখানেই এই তথ্যের উল্লেখ ছিল। পুলিশের দাবি, তুনিশা ছাড়াও আর এক মহিলার সঙ্গে সম্পর্কে ছিলেন সিজান। তুনিশার মৃত্যুর দিন সেই মহিলার সঙ্গে দু’ঘণ্টা টানা ফোন কথা বলেছিলেন সিজান।

আরও পড়ুন: সঙ্গমের জন্য মেয়েদের ব্যবহার করত সিজান, তুনিশার সঙ্গেও…বিস্ফোরক নায়িকার বন্ধু!

আরও পড়ুন: জাতীয় সড়কে উল্টে গেল ট্রাক্টর, তিন পাল্টি পিকআপ ভ্যানে! মৃত ১

শনিবার বিকেলে ‘আলি বাবা: দাস্তান -এ কাবুল’ ধারাবাহিকের সেটেই মৃত্যু হয় তুনিশার। মেকআপ রুম থেকে উদ্ধার হয় তাঁর নিথর দেহ। প্রাথমিক তদন্তের পর অনুমান করা হয়, আত্মঘাতী হয়েছিলেন তিনি। পরিবারের অভিযোগের ভিত্তিতে সিজানকে গ্রেফতার করে পুলিশ। আর সোমবার রাত ২টো নাগাদ সেই সেটেই পুলিশ সিজানকে নিয়ে যায়। সেখানে একটা কাগজের টুকরো মেলে। যার একদিকে লেখা, ‘সিজান’, অন্য দিকটায় লেখা ‘তুনিশা’। সেই পৃষ্ঠাতেই অস্পষ্ট ভাবে লেখা, ‘সিজান আমার মতো সহ-অভিনেত্রী পেয়েছে ওর ভাগ্য ভাল।’

আরও পড়ুন: আহা! চায়ের কাপে আঁকা মেসির ছবি, দেখলে নিজের চোখকে বিশ্বাস হবে না

আরও পড়ুন: শ্রদ্ধা ওয়ালকারের পরিণতি দেখেই সম্পর্কে ছেদ? তুনিশাকাণ্ডে বিস্ফোরক প্রেমিক সিজান

পুলিশের অভিযোগ, সিজান সম্পূর্ণ ভাবে তদন্তে সহযগিতা করছেন না। তুনিশার মৃত্যুর আগে দু’জনের কথা হয়েছে। কিন্তু কী কথা হয়েছিল, সে বিষয়ে মুখ খুলতে নারাজ অভিনেতা। দু’টি আইফোন-সহ মোট তিনটি ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। সিজানের সঙ্গে তুনিশা, তুনিশার মায়ের চ্যাট পাওয়া গিয়েছে। যা পরে খতিয়ে দেখা হবে।

Tags: Sheezan khan, Tunisha Sharma Death

Source link