সুইজারল্যান্ডে সপরিবারে ছুটি কাটাচ্ছেন বলি ডিভা করিনা, দেখুন ছবি , actress kareena kapoor travel to switzerland with her husband and sons see pics

News

lekhaka-Paramita das

  • |
Google Oneindia Bengali News

নতুন বছরে সুন্দর সময় কাটানোর জন্য বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর সুইজারল্যান্ডে ঘুরতে গেছেন। সেখান থেকে স্বামী ও পুত্রের সঙ্গে সুন্দর সুন্দর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বলিউডের বেবো। দুই ছেলে ও স্বামী সইফের সঙ্গে খুশির মুডে রয়েছেন করিনা।

সুইজারল্যান্ডে সপরিবারে ছুটি কাটাচ্ছেন বলি ডিভা করিনা, দেখুন ছবি

ছবি সৌ:ইনস্টাগ্রাম

যে ছবিটি অভিনেত্রী নিজের ইনগ্রামে শেয়ার করেছেন ডিপ সবুজ রঙের পোশাক পরা ছবি, যেখানে অসাধারণ গ্ল্যামারাস লাগছে করিনা কাপুরকে। তবে কম যাচ্ছেন না স্বামী সইফকেও। অভিনেতাকে দেখা গেছে কালো কোট প্যান্টে। তিনিও কিন্তু এই পোশাক পরে বেশ গ্ল্যামারাস হয়ে উঠেছেন। বড়ছেলে তৈমুর মিষ্টি হাসি হাসছেন বাবার সামনে দাঁড়িয়ে। জেহো সকলের সঙ্গে বেশ হাসি মজায় মেতে উঠেছেন। নতুন বছরকে স্বাগত জানাতে এবং ছুটি কাটাতে সুইজারল্যান্ডে পৌঁছেছেন সপরিবারে করিনা কাপুর।

সেই সঙ্গে অভিনেত্রী তৈমুরের একটি সুন্দর ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন । যেখানে তৈমুরকে চোখে দেখা যাচ্ছে সানগ্লাস এবং কালো ব্লেজারে। খুব মিষ্টি লাগছে তৈমুরকে। দারুন মজাই মেতেছে সে। ক্যামেরার দিকে তাকিয়ে বেশ মজার ভঙ্গিতেই দুটো হাতে পোজ দিয়েছে ছবি তুলেছে নবাবপুত্র। ছবিটি শেয়ার করার পাশাপাশি অভিনেত্রী লিখেছেন একটি সুন্দর ক্যাপশনও। তিনি জানিয়েছেন, সকলের জন্য খুশির মেজাজে ২০২৩, আমার আদরের টিমটিম। তৈমুরের এই ছবিতে কমেন্ট করতে দেখা গেছে মনিশ মালহোত্রা থেকে মাসি কারিশ্মা কাপুরকেও। তাছাড়া অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। ভালবাসার কমেন্টে ভরিয়ে দিয়েছেন ছবিটিতে। সেইসঙ্গে লাইক ও পড়েছে অনেক।

বেলুনে সাজানো একটি হোটেলের বারান্দায় দাঁড়িয়ে রাজরানির মতন পোস্ট দিয়ে ছবি শেয়ার করেছেন করিনা। থাইস্লিড গাউনে অসাধারণ গ্লামারাস লাগছে অভিনেত্রীকে। সেই সঙ্গে সুন্দর মেকাপে দেখা মিলেছে নবাববাড়ির বৌমাকে।

বলা বাহুল্য, আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডায় শেষ দেখা গেছে করিনা কাপুরকে। লাল সিং চাড্ডা বক্স অফিসে বাজিমাত করতে না পারলে নেটফ্লিক্সে কাঁপিয়ে দিয়েছে। এই সিনেমায় অভিনয় করেছিলেন আমির খান। অভিনেতার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল করিনা কাপুর খান। সিনেমাটি মুক্তি পাওয়ার পর আমির খানের সোশ্যাল মিডিয়ায় কিছু মন্তব্যের জন্য তাঁকে অনুগামীদের কাছে ট্রোলডও হতে হয়েছিল। ওটিটিতে সিনেমাটি দেখতে বেশী পছন্দ করেছেন অনুগামীরা।

Read also  Nusrat Jahan : ক্যামেরার সামনেই পোশাক বদল নুসরতের ! 'এ কী করছেন?' বলছে নেটপাড়া

সোমবার থেকে জি বাংলায় শুরু হবে 'মন দিতে চাই’ ও 'ঘরে ঘরে জি বাংলা’ সোমবার থেকে জি বাংলায় শুরু হবে ‘মন দিতে চাই’ ও ‘ঘরে ঘরে জি বাংলা’

English summary

actress kareena kapoor travel to switzerland with her husband and sons see pics

Source link