‘শীজানকে পছন্দ নয়, তুনিশার গলা টিপে ধরেছিল মা’, বিস্ফোরক অভিযোগ পরিবারের

Tunisha Sharma Suicide, Sheezan Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তুনিশার মৃত্যুর পরেই তাঁর কাকা দাবি করেন যে, এটা লাভ জিহাদ। তুনিশার মা দাবি করেন যে তুনিশার প্রেমিক ১৫ দিন আগেই ব্রেক আপ করেন অভিনেত্রীর সঙ্গে এবং দিনের পর দিন তাঁকে আত্মহত্যায় প্ররোচণা দেয়। অভিনেত্রীর কাকা পবন শর্মা দাবি করেন যে, তুনিশাকে হিজাব পরতেও বাধ্য করেছিল শীজান। এমনকী সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ে তুনিশার হিজাব পরা ছবি। সোমবার সাংবাদিক সম্মেলন করে এই সব বিষয় থেকে রহস্যের পর্দা সরালেন শীজানের দিদি ফলক নাজ।

আরও পড়ুন- Pori Moni-Sariful Raaz: ‘কী হচ্ছে, জানি না, সারারাত ঘুমাইনি’ পরীমণির অভিযোগের পর মুখ খুললেন রাজ

শীজানের দিদি সহ গোটা পরিবারের দিকেই অভিযোগের আঙুল তোলে তুনিশার পরিবার। কিন্তু এদিন সাংবাদিক সম্মেলনে সেই সমস্ত অভিযোগ নস্যাৎ করে তুনিশার পরিবারের দিকেই অভিযোগ তোলেন শীজানের আইনজীবী। তিনি দাবি করেন যে, তুনিশার যে কাকা শীজানের পরিবারকে দায়ী করছে, তিনি আগে তুনিশার ম্যানেজার ছিলেন কিন্তু তাঁর বাজে ব্যবহারের জন্য তাঁকে কাজ থেকে বিদায় করে তুনিশা নিজেই। এরপর তাঁর মামা সঞ্জীব কৌশল ছিলেন তুনিশার ম্যানেজার। তুনিশার মা অভিনেত্রীর টাকা পয়সার হিসাব রাখতেন। এমনকী মায়ের কাছে হাত পেতে টাকা নিতে হত অভিনেত্রীকে। একবার রাগের মাথায় মেয়ের গলাও টিপে ধরেছিলেন তুনিশার মা, এমনটাই দাবি শীজানের আইনজীবীর।

আরও পড়ুন- Hrithik Roshan Photo: ‘পাঠান’ মুক্তির আগে শাহরুখকে দশগোল হৃতিকের

অন্যদিকে, শীজানের দিদি ফলক নাজ তিনি জানান যে, শীজান ও তুনিশার মধ্যে কোনও ঝগড়া হয়নি। দুজনের সম্মতিতেই ব্রেক আপ হয়েছে। তুনিশা মানসিক অবসাদে ভুগছিলেন। সেখান থেকেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। এমনকী তুনিশা শীজানের মাকে আম্মা বলতেন ও তাঁকে মনের কথা জানাতেন। ফলক নিজেও তুনিশার কাছের ছিলেন। অভিনেত্রীর জন্মদিন প্ল্যান করছিলেন ফলক। আর হিজাব কোনওদিন পরেননি তুনিশা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটি তাঁর ধারাবাহিকের একটি দৃশ্য। পাশাপাশি তাঁরা দাবি করেন যে, জেলে শীজানকে অত্যাচার করা হচ্ছে। বছরের শুরুতেই অভিনেতার দিদির এহেন অভিযোগ যে  তুনিশার মৃত্যুর তদন্তে অন্যমাত্রা দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read also  Rashid Khan: সঙ্গীতশিল্পী উস্তাদ রাশিদ খানের গাড়ির চালকের কাছে, টাকা চাওয়ার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে



Source link