রাতে কলকাতায় সারা! ফুচকা খেয়ে ঝালমুড়ির বায়না করলেন, পেলেন কি

কলকাতায় এসেছেন সারা। তাঁর আগামী ছবি জারা হাটকে জারা বাচকে ছবির প্রচারে তিনি কলকাতা এসেছিলেন। ২৫ মে তাঁকে কলকাতার পথে দেখা গেল। সবুজ রঙের একটি স্লিভলেস চুড়িদার পরেছিলেন অভিনেত্রীর সঙ্গে কানে ঝুমকা, হাতে চুড়ি পরে একদম ভারতীয় লুকে এদিন ধরা দেন অভিনেত্রী।

কলকাতা বলতে অনেক কিছুই একসঙ্গে মনে পড়ে। আর এই অনেক কিছুর মধ্যে অন্যতম হল স্ট্রিট ফুড এবং মিষ্টি। আর তাই ‘ফুডি’ সারা এদিন শহরের বুকে পা রেখেই স্ট্রিট ফুড খাওয়ার লোভ সামলাতে পারলেন না। অভিনেত্রী এদিন সবার আগে বলরাম মল্লিক রাধারমন মল্লিকে যান মিষ্টি খেতে। মিষ্টিমুখ সেরেই অভিনেত্রীর নজর পড়ে টক ঝাল ফুচকার দিকে। ভিড়ের মধ্যে দাঁড়িয়েই একটার পর একটা ফুচকা খেয়ে চলেন অভিনেত্রী। বাদ দেন না সাংবাদিকদের অনুরোধ মেনে ফুচকা নিয়ে সেলফি তুলতে।

ফুচকা খেতে খেতেই সারা ফুচকাওয়ালাকে জিজ্ঞেস করেন ‘ঝালমুড়ি হবে? আমার খুব ঝালমুড়ি খেতে ইচ্ছে করছে। খুব ভালো লাগে আমার ঝালমুড়ি।’

এতদিন পর কলকাতা এসেই উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেত্রী বলেন, ‘অনেকদিন পর আমরা সবাই আবার একে অন্যের সঙ্গে দেখা করছি, মুখোমুখি হচ্ছি। বাইরে বেরোচ্ছি। এটার থেকে ভালো কী হতে পারে? খুব ভালো লাগছে আমার। আমার জন্য মিডিয়ায় আমার একটি পরিবার।’

প্রসঙ্গত ভিকি কৌশলের জন্মদিনের কিছুদিন আগেই মুক্তি পায় এই ছবির পোস্টার। একই দিনে প্রকাশ্যে এটির নাম। এই ছবিতে সারা আলি খানের উল্টোদিকে দেখা যাবে ভিকি কৌশলকে। এই ছবির গল্পে দেখা যাবে কপিল এবং সৌম্যার গল্প। গল্পের প্রেক্ষাপট ইন্দোর। কপিল ও সৌম্যা র বিয়ের পর গোটা পরিবারের সঙ্গে তাঁদের সুখের সংসার। কিন্তু হঠাৎই সবকিছু গণ্ডোগোল হয়ে যায়। কপিল-সৌম্যার সম্পর্ক এতটাই তিক্ততায় পরিণত হয় যে বিবাহ-বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নেন তাঁরা। মামলা আদালতে গড়ায়, কিন্ত তারপর?

ছবিতে সারা ও ভিকি ছাড়াও রয়েছেন রাকেশ বেদী, শারিব হাশমি, নীরজ সুদ সহ অন্যান্য অভিনেতারা। সিনেমাটি ম্যাডক ফিল্মস ও জিও স্টুডিওর তরফে প্রযোজনা করা হয়েছে। পরিচালনা করেছেন লক্ষ্মণ উটেকর। ছবিটি ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Read also  Upcoming Big Screen Horror Film, Titled 'Tantrini', First Look Poster Revealed

Source link