বিস্ফোরক পোস্ট দিয়ে সংসার ছাড়লেন পরীমণি! রাজের সঙ্গে বিচ্ছেদ? ছেলে কোলে স্বামীর ঘর ত্যাগ

#ঢাকা: বছর না ঘুরতেই শরীফুল রাজের সঙ্গে সম্পর্ক ত্যাগ করলেন পরীমণি! ছোট্ট ছেলেকে নিয়েই নাকি স্বামীর ঘর ছেড়ে বেরিয়ে গেলেন বাংলাদেশি অভিনেত্রী। সঙ্গে ফেসবুকে বিস্ফোরক পোস্টও করলেন। জানিয়ে দিলেন নিজের অনুরাগীদের।

ফেসবুকে পরীমণির পোস্ট শুরু হয়েছে আর পাঁচটা সাধারণ বর্ষশেষের শুভেচ্ছা দিয়েই। কিন্তু তার পরেই বিচ্ছেদের খবর। পোস্টে অভিনেত্রী লিখলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

পরীমণির পোস্ট থেকে এ কথা স্পষ্ট তারকা দম্পতির সম্পর্ক বিষাক্ত হয়ে গিয়েছে। ফলে মানসিক ভাবে বিধ্বস্ত নায়িকা। আর চারদিকে বছর শেষের আনন্দের আমেজের মাঝেও তাই এই পোস্ট করতে বাধ্য হলেন তিনি। শুক্রবার মধ্যরাতে এই পোস্টটি করেন তিনি। সূত্রের খবর, তখনই ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে রাজের বাড়ি ছেড়ে দিয়েছেন পরীমণি।

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে নায়িকা নিজেই জানিয়েছেন, এখনও তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়নি। কিন্তু, এই সম্পর্ক ভাঙার জন্যই রাজের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। এবং আইনি চিঠিও পাঠিয়ে দেবেন খুব তাড়াতাড়ি।।সংবাদমাধ্যম সূত্রেই জানা যায়, বেশ কিছুদিন ধরেই তাঁদের মধ্যে সমস্যা চলছিল, কিন্ত একরত্তি সন্তানের জন্য মানিয়ে চলছিলেন তাঁরা। কিন্তু আর সম্ভব হচ্ছে না বলে জানান নায়িকা।

আরও পড়ুন: ১৭ দিন আগেই মা হলেন, সন্তান বুকে নিয়ে প্রকাশ্যে পরীমণি, জানালেন নামও, রইল ছবি

গত অগাস্ট মাসেই পুত্রসন্তানের মা হয়েছেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী। ২০২১ সালের অক্টোবর মাসেই একটি সিনেমার শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়েটা সেরে ফেলেন পরী৷ তখন মাদক কাণ্ডে তাঁর নাম বারবার শিরোনাম দখল করছে। এমনকি তার আগে যৌন হেনস্থার অভিযোগ জানিয়েছিলেন এক ব্যবসায়ীর বিরুদ্ধেও।

‘গুনিন’ ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন রাজ-পরী৷ শ্যুটিং সেটেই প্রেম আর বিয়ে হয় পরীমণি এবং রাজের৷ ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে সেরেছেন তাঁরা। কিন্তু গত জানুয়ারি মাসে তাঁদের আনুষ্ঠানিক বিয়েতে মেতে উঠেছিল বাংলাদেশের তারকারা। সেই সম্পর্কে কি তবে ইতি?

Tags: Pori Moni, Porimoni, Shariful razz

Source link