বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব, রাজকে ছুটি দিলেন পরীমণির

Pori Moni, Shariful Razz, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিদ্যা সিনহা মিমের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন পরীমণি। তাঁর দাবি ছিল তাঁর অলক্ষ্যে মিমের সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে রাজের। তবে সেই দাবি উড়িয়ে দিয়েছিলেন মিম। অবশেষে ৩১ ডিসেম্বরই বিচ্ছেদের কথা ঘোষণা করে দিলেন পরীমণি। রাত ১২.১০ নাগাদ সোশ্যাল মিডিয়ায় পরীমণি লেখেন,‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’

আরও পড়ুন-Mrinal Sen’s Biopic : সৃজিতের হাত ধরে মৃণাল সেনের বায়োপিকে চঞ্চল চৌধুরী

শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদ ঘোষণা করার পরই শনিবার সকালে যোগাযোগ করা হয় পরীমণির সঙ্গে। এদিন অভিনেত্রী জানান, ‘কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। রাজের আচার-আচরণ এমন যে একসঙ্গে থাকার পরিস্থিতি নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। তবে এখনও বিচ্ছেদ হয়নি। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।আমার মনমানসিকতা এখন ভালো নেই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’ তবে এখনও এই বিষয়ে মুখ খোলেননি শরিফুল রাজ।

আরও পড়ুন-Srijato-Parambrata-Sohini: বইপাড়া-ট্রাম-কবিতা নিয়ে শ্রীজাতর দ্বিতীয় ছবি, ৭ বছর পর জুটিতে পরমব্রত-সোহিনী

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে পরিচয় ও প্রেম এই তারকা দম্পতির। তারপর গত ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের নিকাহ সম্পন্ন হয়। এরপর ১০ আগস্ট তাঁদের সংসারে জন্ম নেয় একটি পুত্র সন্তান। তার নাম রাখা হয়েছে শাহীম মুহাম্মদ রাজ্য। সোশ্যাল মিডিয়ায় বরাবরই নিজেদের প্রেম, ভালোবাসা, খুনসুটির নানা কথা শেয়ার করতেন দুজনেই। তবে এর মাঝেই বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের ঘোষণা করায় মন ভেঙেছে অনুরাগীদের। অনেকেই অভিনেত্রীকে দ্বিতীয়বার ভেবে দেখার পরামর্শ দিয়েছেন। তবে পরীমণির কথা শুনেই বোঝা যাচ্ছে যে, ভাবনা চিন্তা করেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Read also  ছোট্ট একটা টিভিতে মায়ের সঙ্গে বিশ্বকাপ দেখতাম, এখন... মেসিকে কী লিখলেন শাহরুখ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Source link