বছর শেষে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’-র গ্র্যান্ড ফিনালে, সারেগামাপা-তেও থাকছে চমক

দেখতে দেখতে ২০২২ শেষ হওয়ার পথে। আর মাত্র কয়েকঘন্টা পরেই আরও একটা বছরকে বিদায় জানানোর পালা। ২০২৩-কে স্বাগত জানাতে প্রস্তুত বাঙালি। বর্ষবরণ মানেই প্রিয়জনদের সঙ্গে আড্ডা, হুল্লোড় আর জমিয়ে খাওয়া-দাওয়া। তবে ঘরে বসেই যাঁরা ২০২৩-কে আলিঙ্গন করবেন তাঁদের জন্য বাংলা টেলিভিশনের পর্দায় শনিবার রাতে কী থাকছে চলুন খোঁজ নিয়ে দেখা যাক-

বছরশেষেই বিদায় নেওয়ার পথে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’। হ্যাঁ, স্টার জলসার এই ডান্স রিয়ালিটি শো-এর গ্র্যান্ড ফিনালে সম্প্রচারিত হবে এই সপ্তাহান্তে। বছর শেষ আর নতুন বছর শুরুর এই মেগা সেলিব্রেশনে বিশেষ অতিথি হিসাবে হাজির থাকছেন টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং যিশু সেনগুপ্ত। এর পাশাপাশি স্টার জলসার একঝাঁক তারকা হাজির হবেন ‘ডান্স ডান্স জুনিয়র ৩’-র সেটে। ‘ফড়িং’ খেয়ালি, ‘সূর্য’ দিব্যজ্যোতি, ‘হরগৌরী পাইস হোটেল’-এর ‘ঐশানী’ আর ‘শঙ্কর’ মানে শুভস্মিতা এবং রাহুলের দেখা মিলবে গ্র্যান্ড ফিনালেতে। আরোহী, কথাকথি, সমৃদ্ধি, আনন্দ, চিত্রিতাদের মধ্যে থেকে বাংলার নেক্সট ডান্সিং সেন্সেশন কে হবে? সেই প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা নতুন বছরের। তবে বছরের শেষদিন এদের পারফরম্যান্সে জমে যাবে ছোটপর্দা।

প্রতিযোগিদের পাশাপাশি বিচারক দেব,রুক্মিণী, মনামী-সহ ক্যাপ্টেন তৃণা, অভিষেক, দীপান্বিতাদের ফাটাফাটি নাচ দেখতে মুখিয়ে সকলে। নাচের তালেই এদিন জলসা পরিবারে হবে বর্ষবরণ।

অন্যদিকে জি বাংলার পর্দায় সুরেলা বর্ষবরণের আয়োজন থাকছে পুরোদমে। এদিন সারেগামাপা-র মঞ্চে হাজির হবেন এই রিয়ালিটি শো-এর পুরোনো প্রতিযোগী স্নিগ্ধজিৎ ভৌমিক, যিনি মাস কয়েক আগেই জাতীয় মঞ্চে সাড়া ফেলেছিলেন। অ্যালবার্ট কাবোর সঙ্গে স্নিগ্ধজিৎ-এর যুগলবন্দি দেখার সুযোগ থাকছে দর্শকদের হাতে। পাশাপাশি থাকছে ‘বিস্ময়বালক’ স্বর্ণাভ-এর মন্ত্রমুগ্ধকরা পারফরম্যান্স। 

রিয়ালিটি শো-এর আসরে লড়াই মূলত এই দুই চ্যানেলের। তবে বছরের শেষদিন কালার্স বাংলার তরফে থাকছে বিশেষ উপহার। এদিন ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার শো থাকছে যশ-প্রিয়াঙ্কা জুটির ‘তোকে ছাড়া বাঁচবো না’। গত মাসেই মুক্তি পেয়েছিল এই ফিল্ম, বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হওয়া এই ছবি কালার্স বাংলায় এদিন সম্প্রচারিত হবে রাত ৯টায়।

Read also  রোহিত শেট্টির নয়া সিংঘম দীপিকা...

আজ, ৩১শে ডিসেম্বর প্রিয়াঙ্কা সরকারের জন্মদিনও বটে। আর এইদিনেই যশ-প্রিয়াঙ্কা জুটির ‘তোকে ছাড়া বাঁচবো না’ উঠে আসবে ছোটপর্দায়। করোনাকালের আগেই শ্যুটিং হয়েছিল এই ছবির, তবে কোভিডের জন্য ছবির মুক্তি আটকে যায়। সিনেমাহলে সাড়া ফেলতে ব্যর্থ হলেও টেলিভিশনে কত দর্শক টানতে পারে এই ছবি, সেটাই এখন দেখবার। পরিচালক সুজিত গুহর এই ছবিতে প্রথমবার জুটি হিসাবে ধরা দিলেন যশ-প্রিয়াঙ্কা। 

 

Source link