প্রকাশ্যে এল ‘অ্যানিম্যাল’ সিনেমা থেকে রণবীর কাপুরের প্রথম লুক, উচ্ছ্বসিত অভিনেতার ভক্তরা

News

lekhaka-Paramita das

  • |
Google Oneindia Bengali News

নতুন বছরে রণবীর প্রেমীদের জন্য এক বিশেষ সুখবর এল , যা জেরে বছরের শুরুতেই আনন্দে ভাসছেন সকলে। আসন্ন সিনেমা ‘অ্যানিম্যাল’ এর প্রথম লুক প্রকাশ্যে এসেছে। অভিনেতা রণবীর কাপুরকে আবারও নতুন লুকে দেখতে পাবেন সকলে। এই সিনেমায় রণবীর কাপুরকে ছাড়াও অভিনয় করবেন রশ্মিকা মান্দানাও। কবে মুক্তি পাবে সিনেমাটি।

প্রকাশ্যে এল ‘অ্যানিম্যাল’ সিনেমা থেকে রণবীর কাপুরের প্রথম লুক, উচ্ছ্বসিত অভিনেতার ভক্তরা

আসন্ন সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এই সিনেমায় অভিনয় করেছেন রণবীর কাপুর, রশ্মিকা মান্দানা, অনিল কপূর, ববি দেওল-সহ অন্যান্যরা। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা নতুন বছরের শুরুর মধ্যরাতেই ‘অ্যানিম্যাল’ সিনেমার প্রথম লুক শেয়ার করেছেন। সেই সঙ্গে লিখেছেন সুন্দর ক্যপশনও। সেখানে তিনি লিখেছেন, প্রভাস ফ্যানেদের জন্য পক্ষ থেকে টিমের জন্য শুভ কামনা রইল’। সিনেমাটি একটি অ্যাকশন থ্রিলার ছবি।

আসন্ন সিনেমায় রণবীর কাপুরীর বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুরকে। খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববি দেওলকে। রণবীরের স্ত্রীর ভূমিকায় দেখা মিলবে রশ্মিকা মান্দানাকেও। এই প্রথমবার রশ্মিকা ও রণবীরকে একসঙ্গে পর্দায় অভিনয় করতে দেখা যাবে। সিনেমাটি প্রযোজনা করবেন গুলশান কুমার ও টি-সিরিজ। চলতি বছরের অগাস্ট মাসের ১১ তারিখ সিনেমাটি মুক্তি পাবে।

উল্লেখ্য, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’ সিনেমাটিতে অভিনয় করে দারুন সাফল্য লাভ করেছিলেন রণবীর কাপুর। তাছাড়া বক্স অফিসেও ছবিটি খুব আয় করেছিল। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’। রণবীর কাপুর ও আলিয়া ভাটের রিয়্যাল লাইফ জুটিকে অনুগামীরা রিল লাইফে দেখতে পেয়েছিলেন। এই সিনেমায় ইশার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। এই সিনেমায় আলিয়া, রণবীর ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, নার্গাজুন আক্কেনেনি-সহ অনেকে। আলিয়া-রণবীরের মিষ্টি রোম্যান্স দেখে একেবারে মুগ্ধ হয়ে গিয়ে ছিলেন ভক্তরা। ৪১০ কোটি খরচ করে সিনেমাটি তৈরি করা হয়েছিল। গোটা ছবি জুড়ে ভিএফএক্সের কাজ দেখলে চোখ ফেরানো দায় না।

Read also  উস্তাদ আলি আকবর খানের শতবর্ষ, সুরের মূর্চ্ছনায় স্বরসম্রাট উৎসব উদযাপন কলকাতায়

অপরদিকে, সিংহম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি আসতে চলছে। অবশেষে সেই জল্পনা সত্যি হল। অক্ষয় কুমারের ছবি সূর্যবংশী-তে সেই আভাসও দিয়েছিলেন পরিচালক রোহিত। তবে এতদিন ধরে সিংহম ৩ নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন নির্মাতারা। জানা গিয়েছে , অভিনেতা অজয় দেবগণ তাঁর আসন্ন ছবি ভোলাতে কাজ শেষ করে এই সিনেমার শুটিং শুরু করবেন। রোহিত শেঠি এবং অজয় দেবগন ইতিমধ্যেই এই ফ্র্যাঞ্চাইজি থেকে দুবার সিনেমা দিয়ে পর্দা কাঁপিয়েছেন। দর্শকরা রোহিত শেঠির ‘সিংহম’ এবং ‘সিংহাম রিটার্নস’ খুব পছন্দ করেছিলেন। যেখানে অভিনেতা অজয় দেবগন পুলিশ ইন্সপেক্টর ‘বাজিরাও সিংহম’-এর ভূমিকায় অভিনয় করেছিলেন। সিংহম, হরি গোপালকৃষ্ণান পরিচালিত একই নামের ২০১০ সালের তামিল ছবির হিন্দি রিমেক, ছবিটি মুক্তির পর ১১ বছর পূর্ণ করেছে।

  • ৪০-এ পা রণবীর কাপুরের, জন্মদিনে ছেলেকে কী নাম দিলেন মা নীতু সিং?
  • বেডরুমের গোপন তথ্য ফাঁস, আলিয়ার সঙ্গে এক বিছানায় শুতে পারেন না!‌ কারণ জানালেন রণবীর
  • তিনশো কোটি রোজগার করেও বক্স অফিসে ফ্লপ ব্রহ্মাস্ত্র!
  • ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংয়ের সময় কী পরিকল্পনা করেছিলেন অয়ন ও রণবীর, জানেন আপনি
  • ‘‌ব্রহ্মাস্ত্র’‌–এর সাফল্যের মাঝে আলিয়া–রণবীরের ভালোবাসায় ভরা নতুন ছবি, ভাইরাল নিমিষে
  • অমিতাভ বচ্চন থেকে ক্যাটরিনা কাইফ, বলিউডের জনপ্রিয় সেলিব্রিটিদের ফোবিয়াগুলি জেনে নিন
  • আলিয়ার সাধ নিয়ে ব্যস্ত মা ও শাশুড়ি, কারা থাকছেন অতিথির তালিকায়
  • অলৌকিক শক্তির ওপর প্রেমের জয়, ‘‌ব্রহ্মাস্ত্র’‌ বলবে ইশা–শিবার লাভস্টোরি
  • তারকাদের পারিশ্রমিক থেকে সিনেমা তৈরির খরচ, মুক্তির আগে সব তথ্য জানুন ‘‌ব্রহ্মাস্ত্র’‌–এর
  • প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র নতুন ট্রেলার, শুরু হল অগ্রিম বুকিং
  • কিং খানের কী দেখা মিলবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়, তা স্পষ্ট জানিয়ে দিলেন বঙ্গতনয়া মৌনি
  • বেশ কয়েকজন বলিউড অভিনেতার অভিনীত প্রথম সিনেমা বক্স অফিসে ফ্লপ হয়েছিল

Source link