‘পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো’, নায়িকার পাশে তসলিমা

Pori Moni, Sariful Razz, Taslima Nasrin, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বছর শেষে বিচ্ছেদের ঘোষণা করে খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী পরীমণি। এই বছরের শুরুতেই অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়ে করেছিলেন পরীমণি। এই বছরেই অগস্ট মাসে পুত্র রাজ্যের জন্ম দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁদের পারিবারিক ছবি দেখে বোঝা মুশকিল ছিল যে, ভেতর ভেতর বাড়ছে অশান্তি। কিছুদিন আগেই অবশ্য অশান্তির আঁচ পাওয়া গিয়েছিল পরীমণির সোশ্যাল মিডিয়া পোস্টে। এবার একেবারে বিচ্ছেদ ঘোষণা করে দিলেন নায়িকা। এই পঞ্চমবার বিয়ে ভাঙল পরীর।

আরও পড়ুন-Pori Moni: ‘শীঘ্রই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব’, রাজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পরীমণির

জীবনের এই কঠিন সময়ে নায়িকার পাশে দাঁড়িয়েছেন লেখিকা তসলিমা নাসরিন। সমাজমাধ্যমে তিনি লিখলেন, ‘পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো। মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে, আঘাত পায়, কাঁদে, সরে আসে, আবার বিশ্বাস করে, আবার আঘাত পায়, আবার কাঁদে, আবার সরে আসে, আবার বিশ্বাস করে। এ যেন একটা চক্রের মতো। সৎ, সরল, এবং সংবেদনশীল মানুষই এই চক্রের মধ্যে পড়ে যায়। পরীমণি নিজের পায়ে দাঁড়িয়েছে, ও যদি মাথা উঁচু করে, মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে? আমি পেরেছি। আরও অনেকেই পেরেছে। নিজেকে ভালোবাসলে পারা যায়। আমাদের তো এই দোষ, আমরা নিজেকে ভালোবাসি না। জগতের আর কোনও প্রাণী নয়, এই আমরা মেয়েরাই আমাদের আততায়ীকে ভালোবেসে তার সঙ্গে এক ঘরে, এক ছাদের তলায় বাস করি!’

আরও পড়ুন-Srijato-Parambrata-Sohini: বইপাড়া-ট্রাম-কবিতা নিয়ে শ্রীজাতর দ্বিতীয় ছবি, ৭ বছর পর জুটিতে পরমব্রত-সোহিনী

৩১ ডিসেম্বরের শুরুতেই বিচ্ছেদের কথা ঘোষণা করে দিলেন পরীমণি। রাত ১২.১০ নাগাদ সোশ্যাল মিডিয়ায় পরীমণি লেখেন,‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’ শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদ ঘোষণা করার পরই শনিবার সকালে যোগাযোগ করা হয় পরীমণির সঙ্গে। এদিন অভিনেত্রী জানান, ‘কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। রাজের আচার-আচরণ এমন যে একসঙ্গে থাকার পরিস্থিতি নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। তবে এখনও বিচ্ছেদ হয়নি। শীঘ্রই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।আমার মনমানসিকতা এখন ভালো নেই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’ তবে এখনও এই বিষয়ে মুখ খোলেননি শরিফুল রাজ।

Read also  ক্যানসার আক্রান্ত জনপ্রিয় মডেল-অভিনেত্রী, কেমোথেরাপি চলাকালীনও করবেন কাজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 



Source link