‘নাটকের ব্যবস্থা নিজের হাতে করবেন’, অমিত সাহাকে আশ্বাস এলাকার বিধায়কের

রাজ্যে নাট্যোৎসব ঘিরে ধুন্ধুমার কাণ্ড। সম্প্রতি নাট্যকর্মী তথা অভিনেতা অমিত সাহাকে মারধর ও গালিগালাজ করার অভিযোগ ওঠে শাসক দলের নেতাদের বিরুদ্ধে। ঘটনায় শাসকদলকে ধিক্কার জানিয়েছেন টলিউডের একাধিক ব্যক্তিত্ব। 

প্রদীপ্ত ভট্টাচার্য, সৃজিত মুখোপাধ্যায়, আরজে সায়ন ঘোষে, অনির্বাণ ভট্টাচার্য, ঋদ্ধি সেনের মতো টলিউড ব্যক্তিত্বরা এ বিষয় সুর চড়িয়েছেন। শিল্পীরা মিলে লাগাতার বিক্ষোভ দেখাতে থাকেন সামাজিক মাধ্যমে। এরপরই ঘটনায় সদ্য এক বাংলা ডিজিটাল সংবাদমাধ্যমকে অমিত সাহা জানিয়েছেন, তাঁকে বৈঠকে ডেকে বিষয়টি মিটমাট করে নেওয়ার কথাও বলেছেন স্থানীয় নেতারা।

আরও পড়ুন: মাতৃবিয়োগ মোদীর, ‘আমার পরিবারের প্রার্থনা আপনার সঙ্গে রয়েছে’, শোকপ্রকাশ শাহরুখের

প্রসঙ্গত, গত ২৩ ডিসেম্বর বেলেঘাটা পার্টি অফিসে নাট্যোৎসব করার আবেদন জমা দিতে গিয়েছিলেন অভিনেতা তথা ‘বিদূষক নাট্যমণ্ডলী’র নাট্য পরিচালক অমিত সাহা এবং তাঁর দলের সহকর্মী। সেখানেই তাঁদের সঙ্গে অভব্য আচরণ এবং মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল নেতাদের বিরুদ্ধে।

ঘটনায় সংবাদমাধ্যমের কাছে অভিযুক্ত অলোক দাস দাবি করেছেন, তিনি কাউকে মারেননি। অমিতবাবুর (অমিত সাহা) সঙ্গে দেখা হলে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেব। এলাকার বিধায়ক পরেশ পাল জানিয়েছেন, ‘ওঁরা তো দীর্ঘ দিন ধরে এলাকায় নাটক করছেন। আমরা সেখানে গিয়েছি। আমি নাট্যকর্মীদের পক্ষে। কে অলোক দাস? তার এত দম যে, নাটক বন্ধ করে দেবে! ওখানেই আবার যাতে নাটক হয়, তার ব্যবস্থা করব আমি।’ অর্থাৎ বেলেঘাটার ওই মাঠেই নাটক হবে, আশ্বাস দিয়েছেন এলাকার বিধায়ক।

Source link

Read also  ‘পড়াশোনার নাম নেই, ব্যবসা করাচ্ছে’, মার্কশিটে জবাব ফুগলার আন্টির