‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে রচনাকেই ধমক? মাঝপথে কথা থামিয়ে দিলেন শ্রীতমা, কেন!

#কলকাতা: দিদি নম্বর ওয়ান-এর-এর সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। এতটাই জনপ্রিয় এই শো এবং শোয়ের হোস্ট যে রচনাকে এখন দিদি নম্বর ১ হিসেবে ডাকেন অনেকে৷ গত ১০ বছরে বাঙালির ড্রইং রুমে চা হাতে নিয়ে জি বাংলার দিদি নম্বর না দেখলে কি আর সন্ধ্য়েটা জমে? রোজ রোজ নতুন অতিথির আনাগোনা, সেলেব্রিটি হোক বা সাধারণ মানুষ, তাঁদের জীবনের গল্প বলেন তাঁরা, আর প্রশ্ন করেন একজনই, তিনি রচনা। তবে এইবার অভিনেত্রীকে চুপ করিয়ে দিলেন টলি অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য।

 

দিদি নম্বর ১-এর মঞ্চে অতিথি হয়ে এসেছিলেন শ্রীতমা। শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। ধারাবাহিকের প্রচারেই এসেছিলেন অভিনেতারা। প্রশ্ন-উত্তর পর্ব চলছিল। ঠিক সেই সময়ই রচনাকে চুপ করিয়ে দেন শ্রীতমা। কী এমন বললেন যে নিজের শো-তেই চুপ করতে বাধ্য হলেন অভিনেত্রী?

আরও পড়ুন : এখনও শৈশবের ‘তোপসে’-ই প্রিয় শাশ্বত চট্টোপাধ্যায়ের, আর কী কী বললেন?

শ্রীতমার ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন করছিলেন রচনা৷ তার উত্তরে শ্রীতমা সাফ জানান, “না, আমার সম্পর্কে আর তোমার কিছু জানার নেই৷ এইবার আর তুমি কোনও প্রশ্ন করবে না৷ আমি বলব ‘এ বার বলো’ তারপর তুমি বলবে৷”

আরও পড়ুন : আসন্ন ছবি নিয়ে নতুন চমক প্রসেনজিতের

তবে ঘটনাটি খুব বড় কিছু নয়৷ শ্রীতমা ফোনেই ডুবে থাকে সারাদিন, এই বিষয় নিয়ে হাসি ঠাট্টা চলছিল৷ সেইখানেই শ্রীতমা আর রচনার কথোপকথোন ছিল এটি৷ ২৮ নভেম্বর থেকে শুরু হয়েছে এই নতুন ধারাবাহিক, ‘সোহাগ জল’। মেগা সিরিয়ালের অনেকেই উপস্থিত ছিলেন সেইখানে৷

Published by:Aryama Das

First published:

Tags: Rachana Banerjee, Tollywood, Tollywood Gossip, Tollywood news

Read also  প্রচণ্ড অসম্মানজনক! কার সঙ্গে তুলনা হতেই চটে লাল নোরা, কী করলেন রেগে

Source link