ঝুলন্ত অবস্থায় মিলল ডিজে অক্ষয় কুমারের দেহ! বিদ্যুৎ চলে যেতে দরজা ভেঙে চকিত সবাই DJ Azex Found Dead at his home in Bhubaneswar, Family accusing girlfriend of blackmailing him for money – News18 Bangla

ভুবনেশ্বর: ভুবনেশ্বরের বাড়িতে ঝুলন্ত অবস্থায় মিলল জনপ্রিয় ডিস্ক জকি অক্ষয় কুমারের মৃতদেহ। ইন্ডাস্ট্রিতে তাঁকে ডিজে অ্যাজেক্স নামেই বেশি চেনে মানুষ। শনিবারের এই ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। তাঁর বন্ধুদের ও পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত ১০টা নাগাদ ঝড়বৃষ্টির জন্য বিদ্যুৎ চলে যায়। সেই সময়ে ঘরের দরজা বন্ধ করে ছিলেন ডিজে। তাঁর ঘরের দরজা ধাক্কিয়ে সাড়া পাননি পরিবারের সদস্যরা। অনেকক্ষণ ধরে উত্তর না পেয়ে দরজা ভেঙে দেখেন, অক্ষয়কুমারের দেহ ঝুলছে সিলিং ফ্যান থেকে। আপাতত ভুবনেশ্বরের ক্যাপিটাল হাসপাতালের মর্গে রাখা হয়েছে ডিজে-র দেহ।

আরও পড়ুন: বিয়ের আগে বরের কাছে প্রতি মিনিটের জন্য ৫ লক্ষ টাকা দাবি হংসিকার মায়ের! পর্দাফাঁস

আরও পড়ুন: বছরের শুরুটা মন্দ হল না! ১০০ কোটির ক্লাবের সদস্য রণবীর-শ্রদ্ধার ‘তু ঝুটি…’

মৃত্যুর কারণ স্পষ্ট নয়। কিন্তু ডিজে-র পরিবার ছেলের মৃত্যুর জন্য কাঠগড়ায় তুলেছেন তাঁর প্রেমিকাকে। অক্ষয়ের কাকার বয়ান অনুযায়ী, তাঁর প্রেমিকার জন্যই মৃত্যুবরণ করেছেন ডিজে। অন্যদিকে অক্ষয়ের এক বন্ধুর দাবি, অক্ষয়ের প্রেমিকা তাঁকে বহুদিন ধরে ব্ল্যাকমেল করছিলেন টাকার জন্য। কিছু ছবি ও ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকিও নাকি দিচ্ছিলেন তাঁর প্রেমিকা। ডিজে-র পরিবারের দাবি, এই মৃত্যুর তদন্ত হোক, অপরাধীর শাস্তি হোক।

Published by:Teesta Barman

First published:

Tags: DJ Azex

Source link

Read also  ‘বোমা বিস্ফোরণে উড়িয়ে দেব অমিতাভ ও ধর্মেন্দ্রর বাড়ি’, হুমকি পেয়েই তদন্ত শুরু পুলিসের...