খড়্গপুরে পাওলি, সোহিনী, মীর, এনারা, বড়দিনের উৎসবে শহরের বাইরে টলিপাড়ার ভিড়

#খড়গপুর: একঝাঁক টলিউড তারকার হাত ধরে অনুষ্ঠিত হল খড়্গপুর ক্রিসমাস কার্নিভ্যাল। উপস্থিত ছিলেন অভিনেত্রী পাওলি দাম, সোহিনী সরকার, এনা সাহা, দেবলীনা দত্ত, শুভ্রজিত মিত্র, মীর, সুমনা কাঞ্জিলাল, সায়ন্তনী গুহঠাকুরতা প্রমুখ।

‘র‍্যাম্প ওয়াক’ করে শুরু হয় অনুষ্ঠান। তা ছাড়া শিল্প প্রদর্শনী, হাতের কাজের প্রদর্শনী, অঙ্কন প্রতিযোগীতাও আয়োজিত হয়েছে অনুষ্ঠানে। তেমনটাই জানালেন ফেস্টিভ্যালের প্রধান উদ্যোক্তা আবির বন্দ্যোপাধ্যায়।

অভিনেত্রী পাওলি দাম বলেন “এমন একটি কালচারাল অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকতে পেরে খুব ভাল লাগছে। যেখানে অনেকে তাঁদের প্রতিভাকে সবার সামনে তুলতে ধরতে পারছেন। আশা করছি এই অনুষ্ঠান থেকে নতুন মুখ লাইমলাইট পাবে আগামীতে।”

আরও পড়ুন: বছর শেষে কাঁধখোলা কালো ওয়েস্টার্ন পোশাক, পায়ে বুট, নেটমাধ্যমে ঝড় তুললেন নুসরত

আরও পড়ুন: বড়দিনের বড় ধামাকা! বাবা-ছেলের যুগলবন্দির ভিডিও শেয়ার করলেন প্রসেনজিৎ, সঙ্গে ইনি কে?

অনুষ্ঠানের আরও এক চমক ছিল মীর ও তাঁর ব্যান্ডের অসাধারণ পারফরমেন্স। অভিনেত্রী সোহিনী সরকার জানান “খড়্গপুরের মতো একটা শহরে এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে দারুণ লেগেছে। কলকাতা শহরের বাইরে এত বড় একটা কার্নিভ্যাল খুশির খবর সবার কাছে। এই শহরের কালচারাল দিক আরও উজ্বল হবে এই অনুষ্ঠানের মাধ্যমে।”

Published by:Teesta Barman

First published:

Tags: Christmas Celebrations, Kharagpur

Source link

Read also  Malaika Arora Hints She Might Get Married Again, Opens Up About New Year Plans With Arjun Kapoor, Know In Details