আত্মঘাতী হওয়ার আগে ১৫ মিনিট সিজানের সঙ্গে কী করছিলেন তুনিশা? বড় তথ্য ফাঁস সিসিটিভি ফুটেজে! – News18 Bangla

#মুম্বই: তুনিশা শর্মার মৃত্যুতদন্তে সমস্ত ধোঁয়াশার কারণ সেই ১৫ মিনিট। যখন প্রাক্তন প্রেমিক ও অভিনেতা সিজান খানের মেকআপ রুমে ছিলেন তুনিশা। কী করছিলেন তাঁরা? তাঁদের মধ্যে কী কথা হয়েছিল? বারবার জেরার পরেও পুলিশের কাছে খোলসা করেননি ‘আলি বাবা: দাস্তান-এ-কাবুল’ ধারাবাহিকের নায়ক।

আপাতত ৩১ ডিসেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতে থাকবেন সিজান। তুনিশার মা বনিতা শর্মার অভিযোগ, তাঁর মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন এই অভিনেতা। তদন্ত চলছে পুরোদমে।

আরও পড়ুন: মেগার সেটে বসেই মাদক সেবন! সিজানের বিরুদ্ধে বিস্ফোরক প্রয়াত নায়িকা তুনিশার মা

সেই সময়েই মেকআপ রুমের সিসিটিভি ফুটেজে মিলল চাঞ্চল্যকর তথ্য! ওয়াশরুমে ঢোকার ১৫ মিনিট আগে প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিবাদ বাধে তুনিশার। কিন্তু কী কথা হচ্ছিল, তা স্পষ্ট হয়নি।

আরও পড়ুন: সামনেই পঞ্চায়েত নির্বাচন! নয়া প্রতিশ্রুতি দেনুড় গ্রাম পঞ্চায়েত প্রধানের

ওয়ালিভ পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পর শুক্রবার এই তথ্য প্রকাশ করেছে সংবাদসংস্থা।

আরও পড়ুন: পিকনিকে গিয়ে ধুন্ধুমার কাণ্ড! বাবা-ছেলেকে মারধর, পুড়ে ছারখার তাঁত ঘর

এর আগেই তুনিশার মা সাংবাদিক সম্মেলনে বলেছেন, “আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। শেষ ১৫ মিনিটে যে কী হল জানি না। কে জানে আমার মেয়ের সঙ্গে কী করেছে সিজান! ওর মেকআপ রুমেই তো ছিল তুনিশা। যেদিন ওদের বিচ্ছেদ হয় (ঘটনার ১৫ দিন আগে) সেদিন আমার মেয়েকে সিজান থাপ্পড় মেরেছিল। খুব কেঁদে কেঁদে আমাকে বলেছিল সে কথা। জানিয়েছিল, সিজান ওকে এতদিন ব্যবহার করেছে। শুরু শুরুর দিকে মেয়ে বলেছিল যে সিজানকে ও পছন্দ করে।”

গত শনিবার ‘আলি বাবা: দাস্তান-এ-কবুল’ ধারাবাহিকের মেকআপ রুম থেকে উদ্ধার হয়েছে ২০ বছরের তুনিশার নিথর দেহ। পুলিশ সূত্রে খবর, ওয়াশরুমে গিয়েছিলেন নায়িকা, তার পর অনেকক্ষণ না বেরোলে দরজা ভেঙে মেকআপ রুমে ঢোকা হয়। সেখানেই ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ মেলে। পুলিশের প্রাথমিক অনুমান, অভিনেত্রী আত্মঘাতী হয়েছিলেন। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, শ্বাসরোধ হওয়ার ফলেই মৃত্যু হয়েছে তুনিশার। তার পর থেকে মৃত্যুতদন্ত চলাকালীন বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে।

Tags: Sheezan khan, Tunisha Sharma Death

Source link