অরিন প্রসেনজিৎ দাসের নতুন গানে কন্ঠ মেলালেন ঐন্দ্রিলা সরকার ও কুণাল গাঞ্জাওয়ালা

বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে বাঙালিদের রাজত্বের কথা সবারই জানা। এবার সেই পথ ধরেই আরও দু’জন  প্রতিভাবান বাঙালি ছেলে- মেয়ে একটি মিউজিক সিঙ্গেলস এর মাধ্যমে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করলেন।  বলিউডে নিজেদের জায়গা করে নিলেন অরিন প্রসেনজিৎ দাস (সংগীত পরিচালক) এবং ঐন্দ্রিলা সরকার।

গানটিতে ঐন্দ্রিলার সঙ্গে যুগলবন্দী করেছেন বলিউড গায়ক “কুনাল গাঞ্জাওয়ালা । অরিন ইতিমধ্যেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে “কানামাছি ভো ভো” এবং ” তৃতীয় অধ্যায়” এর মত বড় ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন। তাঁর সুরে গান গেয়েছেন শান, পাপন, অঙ্কিত তিওয়ারি এবং কৈলাশ খের এর মত খ‍্যতনামা শিল্পীরা। এবার তার মধ্যে আরও একটি নাম যুক্ত হল।

আরও পড়ুন: টিআরপি-র পিচে ছক্কা ‘ডান্স বাংলা ডান্স’-এর! বাকিদের ছুটি, দেখুন তালিকা

কিন্তু এত বড় ব‍্যক্তিত্ব দের সঙ্গে কাজ করার পরেও  ঐন্দ্রিলার মতো নতুন শিল্পীর সঙ্গে কেন কাজ করলেন তা জানতে চাইলে অরিন বলেন, “আমি সবসময় নতুন প্রতিভাদের সুযোগ দিতে চাইতাম। ঐন্দ্রিলা বহু বছর ধরে সংগীতের তালিম্ নিয়েছে , যা ওঁর গানের মধ্যে  প্রকাশও পায়। আমি বিশ্বাস করি যে আমি ভবিষ্যতে  সঙ্গীত জগতকে আরও একজন প্রতিভাবান শিল্পী উপহার দিতে চলেছি “

গানটির নাম ” এক ওজাহা “। এটি “EROS NOW MUSIC” এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে, এর পাশাপাশি গানটি  সমস্ত অডিও প্ল্যাটফর্মেও শোনা যাবে। ইতিমধ্যেই শ্রোতাদের মধ্যে সাড়া ফেলে দিয়েছে অরিনের “এক ওজাহা”।

Published by:Anulekha Kar

First published:

Tags: Entertainment, Song

Source link

Read also  Pathaan Teaser: একাধিক ছবির দৃশ্যের সঙ্গে হুবহু মিল! শুরুতেই বিতর্কের মুখে শাহরুখের ‘পাঠান’