Leaflets are spread on the street What is written in the leaflet buzz across Cooch Behar – News18 Bangla

#কোচবিহার: আবার রাস্তায় ছড়িয়ে পড়ল লিফলেট। এ বার কোচবিহার জেলা তৃণমূলের জেলা সভাপতির নামে অভিযোগ। লিফলেটে লেখা রয়েছে জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিকের নামে একাধিক দুর্নীতির অভিযোগ। প্রাক্তণ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ, এনবিএসটিসির চেয়ারম্যান পার্থ প্রতিম রায়ের পর অভিজিৎ দে ভৌমিকের নামে লিফলেট ছড়িয়ে পড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহার শহর জুড়ে।

শনিবার সকালে কোচবিহারর রাজনগরের রাস্তায় মিলেছে একাধিক লিফলেট। এতে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে এই ধরনের লিফলেট কারা ছড়াচ্ছেন? এর পেছনে কি তৃণমূল দলের নিজেদের গোষ্ঠী কোন্দল রয়েছে নাকি বিরোধী রাজনৈতিক দলগুলির ষড়যন্ত্র করছে? এই সমস্ত বিষয় নিয়ে জেলাজুড়ে ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে। শনিবার বছরের শেষ দিন তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক ওরফে হিপ্পির বিরুদ্ধে শহরের বিভিন্ন রাস্তায় ছড়িয়ে রয়েছে লিফলেট।

আরও পড়ুন: আলিপুরদুয়ারের কোদালবস্তির সিসি লাইন খুলে গেল পর্যটকদের জন্য 

আরও পড়ুন: কাপড়ের ট্রাঙ্ক থেকে বেরল মহিলার পচাগলা দেহ, ঘনাচ্ছে রহস্য

লিফলেটের উপরে বড় বড় করে লেখা রয়েছে, জনগণের অবগতির জন্য প্রচারিত। এছাড়াও লেখা রয়েছে, ‘কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের বর্তমান সভাপতি ও বিগত দিনের ছাত্র নেতা অভিজিৎ দে ভৌমিক সম্পর্কে জানুন। যিনি আজকে সাধু সাজার চেষ্টা করছেন। তিনি কোচবিহার শহরের বিভিন্ন কলেজে বিগত দিনে ভর্তির নামে, অনার্স পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা উপার্জন করেছেন ও যোগ্যদের সুযোগ থেকে বঞ্চিত করেছেন। রয়্যাল-সহ বিভিন্ন চিটফান্ড থেকে সাধারণ মানুষের টাকা ভয় দেখিয়ে হাতিয়ে নেওয়া ও শিলিগুড়ির কাছে রয়্যাল এর টাকা-সহ গাড়ি ছিনতাই এ অভিযুক্ত হিপ্পি। তাঁর বিরুদ্ধে শিলিগুড়ি কোর্টে মামলা রয়েছে। পাশাপাশি প্রাইমারি সহ বহু চাকরি ও ট্রান্সফার করিয়েছেন মোটা টাকার বিনিময়ে।’

এছাড়াও লিফলেটে লেখা রয়েছে তার বিরুদ্ধে আরও নানান অভিযোগ। সবশেষে নিচে বড় বড় করে লেখা রয়েছে কোচবিহার নাগরিক মঞ্চ।পঞ্চায়েত নির্বাচনের মুখে রবীন্দ্রনাথ ঘোষ, পার্থপ্রতীম রায়ের পর এবার খোদ তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক ওরফে হিপ্পির বিরুদ্ধে প্রকাশ্য লিফলেটের মাধ্যমে এমন অভিযোগ ওঠায় কোচবিহারে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

Read also  বর্ধমানে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস থেকে উদ্ধার ২ বিরল প্রজাতির সজারু

গোটা বিষয়টি নিয়ে জিজ্ঞাসা করা হলে তৃণমূলের জেলা সভাপতি হিপ্পি অবশ্য এ বিষয়ে কোন মন্তব্য করতে চাননি। তবে কোচবিহারের রাস্তায় এ ধরনের লিফলেট ছড়িয়ে পড়ার কারণে কিছুটা হলেও চাপের মুখে পড়েছেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক।Sarthak Pandit

Published by:Uddalak B

First published:

Tags: Local news

Source link