Delhi Fire: দিল্লির বয়স্কদের হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে মৃত অন্তত ২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর শুরুর প্রথম সকালেই গ্রেটার কৈলাসে বয়স্কদের নার্সিংহোমে ভয়াবহ আগুন। পুড়ে মৃত ২ জন বৃদ্ধা। দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাস টু এলাকায় বয়স্কদের একটি নার্সিংহোমে অগ্নিকাণ্ডে ২ জনের মৃত্যু হয়েছে। বাকিদের ওই নার্সিংহোমের অন্য শাখায় স্থানান্তরিত করা হয়েছে। রবিবার ভোরবেলা হঠাৎই আগুন লেগে যায় একটি বেসরকারি হাসপাতালে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে চারিদিকে, কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা, বাড়তে থাকে আগুনের তীব্রতাও।

আরও পড়ুন, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের ফলাফল বলে দেবে ২০২৩! জানুন কীভাবে…

ঘটনায় ৮২ ও ৯২ বছর বয়সি ২ জন বৃদ্ধা মারা গেছেন। ঘটনাস্থলে দ্রুত পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। ইতিমধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনা গেছে। ১৩ জনকে বৃদ্ধাশ্রমের ভিতর থেকে উদ্ধার করা হয়েছে। গ্রেটার কৈলাসের নার্সিংহোমটি মূলত প্রবীণ নাগরিকদের চিকিৎসা চলে। তাঁদের দেখভালের ব্যবস্থা রয়েছে সেখানে। দিল্লি দমকল বিভাগ সূত্রে খবর, এদিন সকাল ৫টা ১৪ মিনিট নাগাদ আগুন লাগার খবর পায় তারা।

একজন প্রবীণ নাগরিককে পিসিআর-এর মাধ্যমে ম্যাক্স হাসপাতালে এবং ১২ জনকে ওখলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাস্থলে পাঠানো হয়েছে মোবাইল এফএসএল ও ক্রাইম টিম। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আরও পড়ুন, Saket Gokhale Arrest: ক্রাউডফান্ডিং-এর টাকা নয়ছয়ের অভিযোগ, ১৫ দিনে ৩ বার গ্রেফতার তৃণমূল মুখপাত্র সাকেত গোখলে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



Source link

Read also  বড়দিনের আনন্দে বাদ নেই চিড়িয়াখানাও, জন্তুদের দেখতে ভিড় আট থেকে আশির | Kids are enjoying their Christmas in Zoo | kolkata