সোস‍্যাল মিডিয়ায় কলেজ ছাত্রীর ঘনিষ্ঠ মুহুর্তের ছবি ফাঁস, গ্রেফতার এক

#ঢোলাহাট: ভুয়ো ফেসবুক একাউন্ট খুলে কলেজ ছাত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করার মত গুরুতর অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় আইটি আ্যক্টে মামলা রুজু করে ঢোলাহাট থেকে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুরো ঘটনায় তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। এই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ায় ওই কলেজ ছাত্রীর বিয়ে ভেঙে গিয়েছে বলে সূত্রের খবর। এই অভিযোগে ঢোলাহাটের দক্ষিণ বিরামপুর থেকে গভীর রাতে এক যুবককে গ্রেফতার করেছে ঢোলাহাট থানার পুলিশ। ধৃতের নাম আব্দুল ফাত্তাহ ভিস্তি (১৯)। তাকে মাদারপাড়া মাদ্রাসার কাছ থেকে গ্রেফতার করেছে পুলিশ।

তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ডি, ৫০৯ ধারা ও ৬৭, ৬৭এ আই টি আইনে মামলা রুজু করে কাকদ্বীপ মহাকুমা আদালতে পাঠানো হলে তাকে পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আরও পড়ুন- কাটোয়ায় জমে উঠেছে সবলা মেলা, দু’দিনেই তিন লক্ষ টাকার বিক্রিতে খুশি হস্তশিল্পীরা

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঢোলা কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় ঢোলাহাটের দক্ষিণ বিরামপুরের বাসিন্দা একই কলেজের ছাত্র আব্দুল ফাত্তাহ ভিস্তির। তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে রাখে ফাত্তাহ।

ইতিমধ্যে ওই ছাত্রীর বিয়ের দিনক্ষণ হয়ে যায়।মাস খানেক আগে ওই সম্পর্ক থেকে ফিরে আসে কলেজ ছাত্রী। তাতেই ক্ষিপ্ত হয়ে ভুয়ো ফেসবুক একাউন্ট খুলে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। এমনকি ভুয়ো হোয়াটসঅ্যাপ একাউন্ট থেকে পাত্র পক্ষের কাছে পাঠিয়ে দেয়। ফলে বিয়ে ভেঙে যায়।

ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ঢোলাহাট লিখিত অভিযোগ জানান হয়। সেই অভিযোগের আইটি আইনে মামলা করে তদন্ত শুরু করেন ঢোলাহাট থানার আইসি কৌশিক নাগ এবং এর পরেই ফাত্তাহকে গ্রেফতার করে পুলিশ।নবাব মল্লিক

First published:

Read also  বাড়িওয়ালার সঙ্গে লুডো খেলতে গিয়ে সর্বস্বান্ত, শেষ দানে নিজেকেই বাজি রাখলেন তরুণী

Tags: Social Media

Source link