সিকিমে স্কাইওয়াক নির্মাণের কাজে গিয়ে ধসে মৃত্যু জলপাইগুড়ির ২ যুবকের

সিকিমে নির্মাণশ্রমিকের কাজে গিয়ে ধসে মৃত্যু হল পশ্চিমবঙ্গের বাসিন্দা ২ যুবকের। নিহতরা জলপাইগুড়ির রাজগঞ্জের বারোপেটিয়া গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা বলে জানা গিয়েছে। শুক্রবার সকালে সিকিমের পেলিংয়ে স্কাইওয়াকের নির্মাণকাজের সময় ধসে রবি রায় (৩০) ও সুধামার ওঁরাও (৪২) নামে ওই ২ যুবকের মৃত্যু হয়। ঘটনার খবর পৌঁছনে শোকস্তব্ধ বারোপেটিয়ার বোদাগঞ্জ গ্রাম।

স্থানীয়রা জানিয়েছেন, সিকিমে স্কাইওয়াকের নির্মাণকাজে গ্রাম থেকে ৮ জন যুবক গিয়েছিলেন। শুক্রবার সকালে কাজ চলাকালীন ধস নামে পাহাড়ে। তাতে ৪ জন চাপা পড়েন। তাদের মধ্যে ২ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গেলেও ২ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে উত্তরবঙ্গ মডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের দেহ নিতে সিকিমে পৌঁছেছেন আত্মীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকালে কাজ চলাকালীন হঠাৎ ধসে পড়ে পাহাড়ের একাংশ। ৪ শ্রমিক এমন জায়গায় ছিলেন যে তারা সরার সময় পাননি। ফলে তারা ধসে চাপা পড়েন। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজ শুরু করেন উপস্থিত অন্যান্য শ্রমিক ও স্থানীয়রা। মাটি সরিয়ে ২ জনকে দ্রুত উদ্ধার করা গেলেও বাকি ২ জনকে উদ্ধার করতে সময় লাগে। ফলে তাদের মৃত্যু হয়।

 

Source link

Read also  North 24 Parganas News: ভালোবাসার মানুষের 'আবদার' মিটিয়ে চরম পরিণতি! নাবালিকার নগ্ন ছবি ভাইরাল করল 'প্রেমিক'!