সাপ খেলা দেখানো নিয়ে কেলেঙ্কারি কাণ্ড, কেন শেষে জেলে ঢুকতে হল সাপুড়েকে – News18 Bangla

#মালদহ: বিষধর সাপ নিয়ে খেলা দেখানোর অভিযোগ এক সাপুড়েকে হাতেনাতে ধরল মালদহ জেলা বন দফতরের কর্তারা। অভিযুক্তের হেফাজত থেকে উদ্ধার হয়েছে চারটি কোবরা প্রজাতির বিষধর সাপ। শনিবার সকালে গাজোল থানা এলাকায় সাপ গুলি নিয়ে খেলা দেখাচ্ছিল সে। এদিন তাঁকে গ্রেফতার করে মালদহ জেলা আদালতে পেশ করেন বন দফতরের কর্তারা।

পুলিশ ও বন দফতর সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম রহিম বেদে। বাড়ি মালদহের চাঁচলের কান্ডারাল গ্রামে। শনিবার সকালে গাজোল থানার রসিকপুর গ্রামে সাপ খেলা দেখাচ্ছিল অভিযুক্ত।গোপন সূত্রে খবর পেয়ে শনিবার সকালে গাজোল থানার রসিকপুর এলাকায় হানা দেয় মালদহ বন বিভাগের কর্তারা। সেখানে বিষধর সাপ নিয়ে খেলা দেখাচ্ছিল এক সাপুড়ে।

আরও পড়ুন: আলিপুরদুয়ারের কোদালবস্তির সিসি লাইন খুলে গেল পর্যটকদের জন্য 

আরও পড়ুন: কাপড়ের ট্রাঙ্ক থেকে বেরল মহিলার পচাগলা দেহ, ঘনাচ্ছে রহস্য

বন দফতরের কর্তারা তার কাছে সাপ খেলা দেখানোর বৈধ নথি দেখতে চায়। কিন্তু অভিযুক্তের কাছে কোন বৈধ ছিল না। বৈধ কাগজপত্র ছাড়াই সাপ খেলা দেখানোয় তাঁকে গ্রেফতার করে। বন দফতর সূত্রে জানা গিয়েছে, তাঁর হেফাজত থেকে কোবরা প্রজাতির চারটি সাপ উদ্ধার হয়েছে। অভিযুক্তকে মালদহ জেলা আদালতে পেশ করে ঘটনার তদন্ত নেমেছে বন দফতরের কর্তারা।

পাশাপাশি উদ্ধার হওয়া সাপগুলি জঙ্গলে ছাড়ার পরিকল্পনা শুরু করেছে বন দফতর। বন দফতরের আধিকারিক সুজিত চট্টোপাধ্যায় বলেন, আমরা গোপন সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। অভিযুক্তের কাছে কোন বৈধ কাগজপত্র ছিল না। তার কাছ থেকে চারটি বিষধর উদ্ধার হয়েছে। সাপগুলি কোবরা প্রজাতির। অভিযুক্তকে আমরা মালদহ জেলা আদালতে পেশ করেছি।’’

হরষিত সিংহ

আপনার শহর থেকে (মালদহ)

Published by:Uddalak B

First published:

Read also  মোদী-শাহকে তমলুক-কাঁথি কেন্দ্র উপহার দিতে চান, ২০২৪ নিয়ে তাৎপর্যপূর্ণ বার্তা শুভেন্দুর Suvendu Adhikari takes challenge to pick Tamluk and Kanthi to Nareandra Modi and Amit Shah

Tags: Snake

Source link