রাজৌরির গ্রামে জঙ্গিদের নির্বিচার গুলিতে নিহত ৩, শ্রীনগরে গ্রেনেড বিস্ফোরণে আহত বালক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরের প্রথম দিনে জঙ্গি হামলায় জেরবার জম্মু ও কাশ্মীর। রাজৌরির একটি গ্রামে ঢুকে নির্বাচার গুলি চালাল জঙ্গিরা। সেই গুলিতে প্রাণ হারালেন ৩ গ্রামবাসী। অন্যদিকে, খোদ শ্রীনগরের এম কে চক-এ সিআরপিএফের গাড়িতে গ্রেনেড হামলার চেষ্টা করল জঙ্গিরা। কিন্তু সেই গ্রেনেড সিআরপিএফের গাড়িতে না লেগে পাশে পড়ে। তাতেই গুরুতর জখম হল এক বালক।

আরও পড়ুন-এক সপ্তাহও পার হয়নি; চন্দ্রবাবুর সভায় ফের পদপিষ্টের ঘটনা, মৃত ৩

রাজৌরির ডাংরি গ্রামে আজ সন্ধেয় ঢুকে পড়ে ২ জঙ্গি। তার পরেই নির্বিচার গুলি। সেই গুলিতে নিহত হন ৩ গ্রামবাসী। গুরুতর আহত হয়েছেন ৯ জন। গ্রামবাসীদের দাবি, এরকম জঙ্গি হামলা আগে কখনও হয়নি। গুলিবিদ্ধদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজৌরি মেডিক্যালের তরফে বলা হয়েছে ১০ জনকে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি করা হয়েছে। পুলিসের এডিজি মুকেশ সিং জানিয়েছেন, দুজন জঙ্গি হামলা চালায়। জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর রাজৌরিতে সেনা ক্যাম্পের বাইরে এক জঙ্গি হামলায় ২ নাগরিকের মৃত্যু হয়।

অন্যদিকে, খোদ শ্রীনগরে সিআরপিএফের উপরে হামলা চালানোর চেষ্টা করল জঙ্গিরা। শহরের এম কে চকে জঙ্গিরা সিআরপিএফের গাড়িকে লক্ষ্য করে একটি গ্রেনেড ছোড়ে। সেটি লক্ষ্যভ্রষ্ট হয়ে পাশে পড়ে। তাতেই আহত হয় এক নাবালক। পুলিস সূত্রে খবর, ওই গ্রেনেড হামলায় আহত হয়েছে সমীর আহমেদ মাল্লা নামে এক বালক।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 



Source link

Read also  রবিবার দিল্লিতে MCD নির্বাচন, ১.৪৫ কোটি ভোটারের হাতে ১৩৪৯ প্রার্থীর ভাগ্য । MCD Election Voting on sunday and one crore nd 45 lakh people will decide the future of 1349 candidates