যাত্রীদের দাবি মেনে বর্ধমান স্টেশনে স্টপেজ জনশতাব্দি এক্সপ্রেসের 

#পূর্ব বর্ধমান: অবশেষে যাত্রীদের দাবি মেনে বর্ধমান স্টেশনে স্টপেজ দিল জনশতাব্দি এক্সপ্রেস। হাওড়া থেকে এনজিপি যাওয়ার এই ট্রেনটি ধরতে হলে বর্ধমানের যাত্রীদের আর যেতে হবে না হাওড়াতে। যাত্রীরা বর্ধমান স্টেশন থেকেই জনশতাব্দী এক্সপ্রেসে চাপতে পারবেন।

নিউ জলপাইগুড়িগামী এই জনপ্রিয় ট্রেনটি বর্ধমান স্টেশনে আসবে দুপুর তিনটে বেজে সাতাশ মিনিটে। বর্ধমান স্টেশনে এই ট্রেন থাকবে তিন মিনিট। তিনটে বেজে উনত্রিশ মিনিটে ছেড়ে যাবে ট্রেনটি।

দীর্ঘদিন ধরেই দাবি ছিল, বর্ধমান জংশনে যাতে জনশতাব্দী এক্সপ্রেস থামে অর্থাৎ স্টপেজ দেয়। তবে দীর্ঘদিন ধরে স্টপেজ না দেওয়া সমস্যার মধ্যে পড়েছিল যাত্রীরা। তবে দীর্ঘদিনের দাবি মেনে বর্ধমান স্টেশনে জনশতাব্দী স্টপেজ পাওয়ায় খুশি যাত্রীরা।

আরও পড়ুন- আবাস যোজনার তালিকায় নাম নেই প্রকৃত প্রাপকদের, ব্যাপক ক্ষোভ ভাতারে

স্টেশন ম্যানেজার স্বপন কুমার চট্টোপাধ্যায় জানান, রবিবার ছাড়া সপ্তাহে ছদিন জনশতাব্দি এক্সপ্রেস ট্রেনটি বর্ধমান স্টেশনে থামবে। এর ফলে সুবিধা পাবেন রেল যাত্রীরা।

এতদিন শুধুমাত্র হাওড়া স্টেশন থেকেই নিউ জলপাইগুড়িগামী ট্রেনটি ধরা যেত। তবে এবার থেকে বর্ধমান সংলগ্ন এলাকার যাত্রীরাও এই এই ট্রেনে চড়তে পারবেন। অসুবিধার পড়তে হত যাত্রীদের। বর্ধমানে এই ট্রেনের স্টপেজ দেওয়ায় খুশি রেল যাত্রীদের একাংশ।Malobika Biswas

First published:

Tags: Bardhaman, Indian Railways

Source link

Read also  রাজধানী এক্সপ্রেসে শিশুর জন্য ওমলেট আনিয়ে আঁতকে উঠলেন যাত্রী