মমতা বন্দ্যোপাধ্যায়ের মেগা মিটিং আজ, TMC leader Mamata Banerjee’s Mega event

আজ তৃণমূলের মেগা ইভেন্ট

আজ ২ জানুয়ারি। শহরের নজরুল মঞ্চ গিরে তৎপরতা তুঙ্গে। আজ সেখানে আয়োজন করা হচ্ছে তৃণমূল কংগ্রেসের মেগা মিটিংয়ে। আগে থেকেই যে বৈঠক ডাকা হয়েছিল। দলের সব শীর্ষ নেতা, মন্ত্রী বিধায়কদের নিয়ে এই বৈঠকের ডাক দিয়েছেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহলের নজরে রয়েছে সেই মেগা ইভেন্ট। বছরের শুরুতেই দলীয় কর্মীদের কী বার্তা দেবেন সুপ্রিমো সেদিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

২ তারিখে ধমাকা

২ তারিখে ধমাকা

শুভেন্দু অধিকারীর ডেডলাইন বিতর্কের মাঝেই তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ টুইট করেছিলেন ২ জানুয়ারি বড় ধামাকা হতে চলেছে। টুইটে তিনি লিখেছিলেন, ‘ধামাকা কি না জানি না, তবে ২ জানুয়ারি একটা দিন আছে। দরজা খোলার ব্যাপারে অনেক আবেদন আছে। সাংসদ, বিধায়ক ও সাংগঠনিক নেতাদের আবেদন আছে। তবে দরজা খোলা পুরোদস্তুর অভিষেকের ব্যাপার।’ কুনাল ঘোষের টুইটের পরেই বড় ২ তারিখ নজরুল মঞ্চে দলের শীর্ষ নেতা মন্ত্রী এবং বিধায়কদের নিয়ে বৈঠক ডাকেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। কাজেই কী ঘটনা ঘটতে চলেছে আজ সেদিকেই তাকিয়ে রয়েছে রাজনৈতিক মহল।

অভিষেকের ইঙ্গিত পূর্ণ বার্তা

অভিষেকের ইঙ্গিত পূর্ণ বার্তা

রবিবার ১ জানুয়ারি দলের প্রতিষ্ঠা দিবসে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, শুধু দরজা ফাঁকা করা নয় সঠিক সময়ে দরজা খোলাও হবে। নজরুল মঞ্চে সুপ্রিমোর মেগা মিটিংয়েৈর আগের দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়েরক এই মন্তব্য যথেষ্ট ইঙ্গিতপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। এর আগেও অভিষেককে এই দরজা ফাঁক করার কথা বলতে শোনা গিয়েছে। কাঁথিতে তিনি বলেছিলেন তৃণমূল কংগ্রেস দরজা ফাঁক করলে বিজেপি ফাঁকা হয়ে যাবে।

পঞ্চায়েত ভোটের বার্তা

পঞ্চায়েত ভোটের বার্তা

নজরুল মঞ্চে তৃণমূল কংগ্রেসের এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। কারণ সামনেই পঞ্চায়েত ভোট। সূত্রের খবর ফেব্রুয়ারি মাসের শেষে অথবা মার্চ মাসে পঞ্চায়েত ভোট করার ইচ্ছে প্রকাশ করেছে শাসক দল। তার তোরজোর গ্রামেগঞ্জে শুরুও হয়ে গিয়েছে। ইতিমধ্যেই দুর্নীতি রুখতে তৎপর হয়েছে শাসক দল। অভিষেক বন্দ্যোপাধ্যায় পঞ্চায়েত ভোটের টিকিট বন্টন নিয়ে কড়া বার্তা দিয়েছেন। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন স্বচ্ছ ভাবমূর্তি না থাকলে কাউকে টিকিট দেওয়া হবে না।

Read also  Big Hilsa Fish: দেখাতেও সুখ, সবচেয়ে বড় ইলিশ মাছটি কোথায় মিলেছিল জানেন? দাম পড়েছিল...

Source link